ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাসের ধাক্কায় প্রাণ গেল ভ্যানচালকের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১১ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৩
বাসের ধাক্কায় প্রাণ গেল ভ্যানচালকের

রাজশাহী: রাজশাহী মোহনপুর উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে।

সোমবার (৭ আগস্ট) রাতে উপজেলার সাঁকোয়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ভ্যানচালক একরামুল হক (৫০)। তিনি মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার গোপইল গ্রামের মৃত কছিমুদ্দিনের ছেলে।

রাজশাহীর মোহনপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার নিতাই চন্দ্র জানান, রাতে উপজেলার রাজশাহী-নওগাঁ মহাসড়কের সাঁকোয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় ফায়ার সার্ভিস কর্মীরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, একরামুল ভ্যান চালিয়ে উপজেলার সইপাড়া মোড় থেকে বাড়িতে যাচ্ছিলেন। এ সময় যাত্রীবাহী একটি বাস নওগাঁ থেকে রাজশাহীর দিকে যাচ্ছিল। একরামুল উপজেলার সাঁকোয়ায় রাজশাহী-নওগাঁ মহাসড়কে পৌঁছালে যাত্রীবাহী একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে একরামুল ছিটকে সড়কে ওপর পড়ে যান। পরে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে মোহনপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজশাহীর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরিদাস মণ্ডল বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৮০৮ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২৩
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।