ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পদ্মাপাড়ের অসহায়দের খাদ্য সহায়তা দিলেন জেলা প্রশাসক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
পদ্মাপাড়ের অসহায়দের খাদ্য সহায়তা দিলেন জেলা প্রশাসক

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চর আষাড়িয়াদহ ইউনিয়নের পদ্মাপাড়ে থাকা অসহায় মানুষের মধ্যে খাদ্য সহায়তা দিয়েছেন রাজশাহী জেলা প্রশাসক। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তিনি অর্ধশতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

শনিবার (১২ আগস্ট) বিকেলে রাজশাহীর গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্তের সভাপতিত্বে এ উপলক্ষে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভা শেষে পদ্মা নদীর চর অঞ্চল আষাড়িয়াদহ ইউনিয়নে দরিদ্র জনগণের মধ্যে খাদ্য সহায়তা দেওয়া হয়। এর আগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদ।

পরে রাজশাহী জেলা প্রশাসক অসহায় মানুষদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন। পদ্মাপাড়ের মানুষ এ সময় প্রধানমন্ত্রী ও জেলা প্রশাসকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহেল রানা ও গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলামসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।