ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

বরিশালে মতিঝিল আইডিয়াল স্কুলের ছাত্রী নদীতে পড়ে নিখোঁজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
বরিশালে মতিঝিল আইডিয়াল স্কুলের ছাত্রী নদীতে পড়ে নিখোঁজ

বরিশাল: বরিশালের উজিরপুরে কচা নদীতে পড়ে নিখোঁজ হয়েছে মতিঝিল আইডিয়াল স্কুল থেকে জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ এসএসসি পাস করা এক ছাত্রী।

মঙ্গলবার (২৯ আগস্ট) দুপুরে উপজেলার ভবানীপুর গ্রামে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় বলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার কলিমউল্ল্যাহ জানিয়েছেন।



নিখোঁজ ছাত্রী নিশাত তাসনিম তানহা (১৬) উজিরপুর উপজেলার ভবানীপুর গ্রামের বাসিন্দা ও ঢাকার ব্যবসায়ী কামরুল হাসান নাসিম মোল্লার কন্যা। নাসিম উপজেলার ওটরা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার কলিমউল্ল্যাহ বলেন, সন্ধ্যার শাখা কচা নদীর তীরে ভবানীপুর গ্রামের বাড়িতে বাবা-মায়ের সঙ্গে বেড়াতে এসেছিল তানহা। দুপুর ১২টার দিকে ছোট ভাইকে নিয়ে নদীর তীরে ঘাটে নামে সে। এ সময় পা পিছলে নদীতে পড়ে যায়। ছোট ভাইয়ের চিৎকারে মা এসে তানহাকে উদ্ধারের চেষ্টা করে। কিন্তু স্রোতের টানে তানহা ভেসে গিয়ে নিখোঁজ রয়েছে।

টিম লিডার আরও জানান, খবর পেয়ে উজিরপুর ফায়ার স্টেশন ও বরিশাল সদর ফায়ার স্টেশনের ডুবুরির দল এসে উদ্ধার কাজ পরিচালনা করেছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত সন্ধ্যা ৬টা পর্যন্ত নদীতে তল্লাশি চলছে।

উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান জানান, নিখোঁজ ছাত্রীর সন্ধানে পাঁচ ঘণ্টা ধরে তল্লাশি চলছে। এখন পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।