ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্রীপুরে ১৫১ মন্দিরে সরকারি অনুদান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
শ্রীপুরে ১৫১ মন্দিরে সরকারি অনুদান

মাগুরা: দুর্গাপূজা উদযাপন উপলক্ষে মাগুরার শ্রীপুরে ১৫১ মণ্ডপে সরকারি অনুদান বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এ অনুদান দেয়।

 

উপজেলা পূজা উদযাপন পরিষদের সহযোগিতায় মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালে শ্রীপুর উপজেলা পরিষদ মুক্তমঞ্চে আনুষ্ঠানিকভাবে এ অনুদান বিতরণ হয়।  

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা. মমতাজ মহলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ও নাকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শিশির শিকদারের সঞ্চালনায় এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন, শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায়, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মসিয়ার রহমান, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি ড. মুসাফির নজরুল, উপজেলা হিন্দু-বৌদ্ধ- খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি অপূর্ব মিত্র প্রমুখ।

এ বছর উপজেলার ১৫১টি মন্দিরে ১৯ হাজার ৭৫০ টাকা করে মোট ২৯ লাখ ৮২ হাজার ২৫০ টাকার অনুদান বিতরণ করা হয়। এছাড়া মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রতিটি মন্দিরে নগদ ১ হাজার টাকা ও উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহীন নগদ ৫০০ টাকা করে দেন।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।