ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

যশোরে বাসে আগুন: বিএনপির অমিতসহ ৩৫ জনের নামে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
যশোরে বাসে আগুন: বিএনপির অমিতসহ ৩৫ জনের নামে মামলা ছবি: প্রতীকী

যশোর: যশোরে বিআরটিসি বাসে আগুন দেওয়ার অভিযোগে বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতসহ ৩৫ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

শুক্রবার (৩ নভেম্বর) সন্ধ্যায় যশোরের কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) জয়ন্ত কুমার সরকার বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশনস) পলাশ কুমার বিশ্বাস এ তথ্য নিশ্চিত করে জানান, গত বৃহস্পতিবার (২ নভেম্বর) রাতে বিএনপি-জামায়াতের লোকজন শহরের মনিহার এলাকায় বিআরটিসির একটি বাসে আগুন ধরিয়ে দেয়। বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিক পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে এ বিষয়ে খোঁজখবর নিয়ে শুক্রবার সন্ধ্যায় কোতোয়ালি থানার এসআই জয়ন্ত কুমার সরকার বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলায় বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতসহ ৩৫ জনকে আসামি করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করেছে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২৩
ইউজি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।