ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

নগরকান্দায় পাটবোঝাই ট্রাকে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২৩
নগরকান্দায় পাটবোঝাই ট্রাকে আগুন

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দায় পাটবোঝাই একটি ট্রাকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।  

শুক্রবার (১০ নভেম্বর) বিকেলে ফরিদপুর-নগরকান্দা সড়কের শ্বশা এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে কীভাবে আগুন লেগেছে তা কেউ জানাতে পারিনি।

ট্রাকের ড্রাইভার মো. সুজাত ফকির বলেন, শুক্রবার বিকেলে নগরকান্দা বাজার থেকে ৩০০ মণ (২৪১ বোঝা) পাট ট্রাকে করে নিয়ে পার্শ্ববর্তী তালমার নূর জামান জুট মিলে যাচ্ছিলাম। পথে শ্বশা এলাকায় ট্রাকটি পৌঁছালে একজন মোটরসাইকেল আরোহী চিৎকার করে আমাকে বলেন, ট্রাকের পেছনে আগুন। তখন আমি গাড়ি থামিয়ে দেখি ট্রাকের পিছনে পাটের বোঝায় আগুন জ্বলছে।  

পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের লোক এসে আগুন নেভায়। ততক্ষণে তিন ভাগের একভাগ পাট পুড়ে যায়। তবে কীভাবে আগুন লেগেছে তা বলতে পারবো না।  

নগরকান্দা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. শরিফুল ইসলাম জানান, একটি পাট বোঝাই ট্রাক নগরকান্দা থেকে নূর জামাল জুট মিলে যাওয়ার পথে শ্বশা এলাকায় পৌঁছলে হঠাৎ করে ট্রাকের পেছনে পাটে অজ্ঞাত কারণে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিস টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে অগ্নিনির্বাপণ করে। অগ্নিকাণ্ডের কারণ তদন্ত সাপেক্ষে জানানো হবে।

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিল বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। কীভাবে আগুন লেগেছে তা জানা যায়নি। ট্রাকের ওপরে একজন হেলপার ছিল, সেও বলতে পারছেন না কীভাবে আগুন লেগেছে। তবে তদন্ত চলছে। যদি দুর্বৃত্তরা আগুন দিয়ে থাকে তাহলে তাদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।