ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে দাঁড়িয়ে থাকা বাসে আগুন 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
সাভারে দাঁড়িয়ে থাকা বাসে আগুন 

সাভার (ঢাকা): সাভারের বলিয়াপুরে দাঁড়িয়ে থাকা ইতিহাস পরিবহনের একটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে৷ পরে স্থানীয়রা বালু ও পানি দিয়ে সে আগুন নিভিয়ে ফেলেন।  

রোববার (১২ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়াপুর বাসস্ট্যান্ডের ঢাকাগামী সার্ভিস লেনে দাঁড়িয়ে থাকা বাসটিতে আগুনের এ ঘটনা ঘটে৷ 

স্থানীয়রা জানান, রাত সাড়ে ৯টার দিকে দুই মোটরসাইকেল আরোহী একটি বোতল ছুড়ে দেয় বাসের ভেতরে।

এর পরই আগুন জ্বলতে থাকে বাসে৷ ফায়ার সার্ভিসের কর্মীরা আসার আগেই বালু ও পানি দিয়ে আগুন নিভিয়ে ফেলা হয়। তবে বাসটি থেকে ধোঁয়া উঠছে।  

বাসের মালিক মোক্তার হোসেন বাংলানিউজকে বলেন, আমার বাস আজ সারাদিন ট্রিপ মেরেছে। রাতে বলিয়াপুর স্ট্যান্ডে এসে দাঁড়িয়েছিল। এতে মেরামতের কাজ করা হচ্ছিল। চালক বাড়িতে খেতে যাওয়ায় বাসটি খালি ছিল। আমি এসে দেখি আগুন জ্বলছে৷ পরে আশপাশের লোকজনসহ আমি মিলে বালু ও পানি দিয়ে আগুন নিভিয়ে ফেলি।  

তিনি আরও বলেন, ইফাদ মোটরস থেকে কয়েক মাস আগে বাসটি কিস্তিতে নিয়েছি।  এখনো ইফাদ মোটরস আমার কাছে অনেক টাকা পাবে। একটি বাসই আমার। আমার সব শেষ হয়ে গেল।  

সাভার থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র শাহ বাংলানিউজকে বলেন, বাসটি সারাদিন চলে এখানে এসে মেরামতের কাজে ছিল। হঠাৎ রাত সাড়ে ৯টার দিকে আগুনের ঘটনা ঘটে। আমি ঘটনাস্থলে আছি। আশপাশের সিসিটিভির ফুটেজ উদ্ধারের কাজ চলছে৷ 

এর আগে, সাভারের মধুমতী হাউজিং ও হেমায়েতপুরে দুটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে।  

বাংলাদেশ সময়: ২২৫০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩ 
এসএফ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।