ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ২ যুবক আহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ২ যুবক আহত ছুরিকাঘাত: প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর রায়েরবাজারে পৃথক ঘটনায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে ২ যুবক আহত হয়েছেন। তারা ঢাকা মেডিকেল হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছে।

আহতরা হলেন, প্রাইভেটকার চালক মেহেদী হাসান রাব্বি (২৫) ও পরিচ্ছন্নকর্মী জাহাঙ্গীর আলম (২২)।

সোমবার (২৭ নভেম্বর) সকাল ৮টা থেকে সাড়ে ৮টার মধ্যে ঘটনা দুটি ঘটে।  

আহত মেহেদি হাসান রায়েরবাজার সাদেক খান রোডে থাকেন। তিনি জানান, সকালে এলাকার বাজার থেকে বাসায় ফিরছিলেন। তখন সাদেকখান রোডের খেলার মাঠের পাশের রাস্তায় ৪-৫ যুবক তার পথরোধ করে। তার সঙ্গে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। বাধা দিলে ধারালো অস্ত্র দিয়ে তার বাম হাতে ও ডান পায়ে আঘাত করে। তখন তার চিৎকারে আশপাশের লোক জড়ো হলে ছিনতাইকারীরা দৌড়ে পালিয়ে যায়।
আহত অবস্থায় বাসায় চলে গেলে স্বজনরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। তবে তার কাছ থেকে টাকা বা মোবাইল ফোন ছিনিয়ে নিতে পারেনি।

এদিকে আহত জাহাঙ্গীর আলমের স্ত্রী সাবিনা ইয়াসমিন জানান, তারা থাকেন রায়েরবাজার আজিজ খান রোডের ইতালি বাড়ির পাশে। তার স্বামী ধানমন্ডি এলাকার বিভিন্ন বাড়ি থেকে ময়লা তুলার কাজ করেন ।  

তিনি আরও জানান, সকালে জাহাঙ্গীর কাজের উদ্দেশে বাসা থেকে মাত্র বের হয়েছেন এমন সময় আজিজ খান রোডের বাসার সামনেই ৩ যুবক এসে তার পথরোধ করে দাঁড়ায়। তখন ধারালো অস্ত্র দিয়ে তার বাম হাতে ও বাম পায়ে আঘাত করে পালিয়ে যায়। তার চিৎকারে স্বজনরা তাকে রক্তের অবস্থায় উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। তবে অবস্থার অবনতি দেখে তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। জাহাঙ্গীরের স্ত্রীর দাবি ছিনতাইকারীর কবলে পড়েছে তার স্বামী।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, জরুরি বিভাগে মেহেদী হাসানের অস্ত্রোপচার চলছে। আর জাহাঙ্গীরকে সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানে হয়েছে। ঘটনা দুটি মোহাম্মদপুর থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।