ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে পুলিশ কর্মকর্তার মেয়েকে অপহরণের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২৩
নারায়ণগঞ্জে পুলিশ কর্মকর্তার মেয়েকে অপহরণের অভিযোগ প্রতীকী ছবি।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে এক সহকারী উপ পরিদর্শকের (এএসআই) স্কুল পড়ুয়া মেয়েকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) অপহৃতার মা নারী ও শিশু নির্যাতন দমন আইনের তিনজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

এর আগে বুধবার (৬ ডিসেম্বর) বিকেলে ওই ছাত্রী অপহৃত হয়।  এ মামলায় আসামিরা হলেন, জামালপুর সদরের পাথালিয়া (বকুলতলা) গ্রামের মফিজুলের ছেলে অন্তর (২৩), অন্তরের বাবা মফিজুল (৫০) ও অন্তরের মা।

মামলায় এজাহারে অপহৃতার মা উল্লেখ করেছেন, বুধবার (৬ ডিসেম্বর) সকাল ৯টায় তিনি কাজের জন্য জেলা শহরে যান।  সন্ধ্যা ৬টার দিকে কোয়াটারে গিয়ে তার মেয়েকে পাননি। পরে তিনি স্কুলে যোগাযোগ করে জানতে পারেন বিকেল সাড়ে ৩টায় স্কুলের সামনে থেকে অন্তরসহ অজ্ঞাতপরিচয় ৫/৬ জন মিলে তার মেয়েকে মাইক্রোবাসে অপহৃরণ করে নিয়ে গেছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, এ ব্যাপারে থানায় একটি মামলা নেওয়া হয়েছে। অপহৃতাকে উদ্ধার ও আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২৩
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।