ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাত-পা বাঁধা অবস্থায় চালককে পাওয়া গেল প্রাইভেটকারের ভেতর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৪
হাত-পা বাঁধা অবস্থায় চালককে পাওয়া গেল প্রাইভেটকারের ভেতর অচেতন অবস্থায় প্রাইভেটকারচালক

সাতক্ষীরা: সাতক্ষীরার পাট‌কেলঘাটা থানার মীর্জাপুর বাজার সংলগ্ন এলাকায় প্রাইভেটকারের ভেতর থেকে হাত-পা বাঁধা অবস্থায় শেখ শাহিন (৪২) নামে এক চালককে উদ্ধার করেছে স্থানীয়রা।  

বুধবার (২৪ জানুয়ারি) সকালে প্রাই‌ভেটকা‌রের ভেতর থে‌কে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

শেখ শাহিন খুলনা শহরের আনসার আলীর ছেলে। বর্তমানে তিনি সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন।  

প্রত্যক্ষদর্শী জানায়, সকালে মির্জাপুর বাজার পোস্ট অফিসের পাশে একটি প্রাইভেটকারে হাত-পা বাঁধা অচেতন অবস্থায় একজনকে দেখতে পায় স্থানীয়রা। পরে তাকে প্রাইভেটকারের ভেতর থেকে উদ্ধার করা হয়। প্রথমে তাকে পাটকেলঘাটার পপুলার ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পাটকেলঘাটা থানার উপপরিদর্শক (এসআই) আমির হোসেন জানান, ঘটনাস্থল থেকে একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে (ঢাকা-মেট্টো-গ-৩৭-৭৭৮৫)। প্রাথমিক তদন্তে প্রাইভেটকারটির মালিক সাতক্ষীরা সদর উপজেলার পলাশপোল এলাকার সঞ্জয় দাশ (পিন্টু) বলে জানা গেছে। আহত ব্যক্তিকে চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসাপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। প‌রে বিস্তারিত জানানো হবে।  

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।