ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
রাজধানীতে ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত ফাইল ছবি

ঢাকা: রাজধানীর খিলক্ষেত এলাকায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই যুবক মারা গেছেন। এই ঘটনায় আহত হয়েছে আরও এক যুবক।

শুক্রবার (২৬ জানুয়ারি) ভোর পৌনে ৪টার দিকে খিলক্ষেত এলাকার এক্সপ্রেসওয়েতে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুজন হলেন সজিব হোসেন (৩৫) ও রোমান (৩৩)। আহত ব্যক্তি হলেন দ্বীন মোহাম্মদ (৩৫)।

খিলক্ষেত থানা পুলিশ জানায়, দুর্ঘটনাস্থলেই মারা গেছেন রোমান। সজিব ও দ্বীন মোহাম্মদকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সজিব মারা যান। দ্বীন মোহাম্মদ এখন চিকিৎসাধীন।

সজিবের বাসা পুরান ঢাকার বংশালের নবাব কাটারা এলাকায়। তার বাবার নাম নবাব মিয়া। দ্বীন মোহাম্মদ কেরানীগঞ্জের জিনজিরা এলাকায় থাকতেন। তবে রোমানের বিস্তারিত ঠিকানা পাওয়া যায়নি।

খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম জানান, রাতে মোটরসাইকেলযোগে তিনজন পূর্বাচল থেকে ঢাকায় আসছিলেন। খিলক্ষেত এলাকার এক্সপ্রেসওয়েতে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে রোমান মারা যান। আহত দুজনকে প্রথম কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সজিব সকাল সোয়া ৭টার দিকে মারা যান। আহত দ্বীন মোহাম্মদ হাসপাতালে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।