ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চালককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
চালককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই আহত ইজিবাইকচালক

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটায় চালককে কুপিয়ে গুরুতর জখম করে ইজিবাইক ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে পাথরঘাটা উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

 

আহত চালকের নাম আলাউদ্দিন আকন (৩৪)। তিনি একই ওয়ার্ডের ওসমান আকনের ছেলে।

গুরুতর জখম আলাউদ্দিনকে স্থানীয়রা উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশালে পাঠানো হয়েছে।

জানা যায়, ইজিবাইকে এক যাত্রী ওঠেন। কিছুদূর যাওয়ার পর জনৈক মন্নান আকনের বাড়ি পর্যন্ত গেলে ওই যাত্রী ইজিবাইক থামাতে বলেন। থামানোর সঙ্গে সঙ্গে হঠাৎ এলোপাতাড়ি কোপানো শুরু করেন। চালকের হাত, পেট, মাথা এবং পিঠে কুপিয়ে গুরুতর জখম করে ইজিবাইক ছিনিয়ে নিয়ে যায়। পরে সকাল ৯টার দিকে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।  

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক বলেন, আহত ব্যক্তির শরীরের একাধিক জায়গায় আঘাত রয়েছে। এমনকি হাতের কয়েকটি রগ কেটে গেছে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, এ রকমের একটি ঘটনা শুনেছি, আহত ব্যক্তির খোঁজ খবর নেওয়া হয়েছে এবং জবানবন্দি গ্রহণ করা হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।