ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে এক ভায়রার ছুরিকাঘাতে আরেক ভায়রা নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৪
সিলেটে এক ভায়রার ছুরিকাঘাতে আরেক ভায়রা নিহত

সিলেট: সিলেটের ফেঞ্চুগঞ্জে সালিশ বৈঠকে ভায়রার ছুরিকাঘাতে খুন হলেন মনাই মিয়া (৩৫) নামে এক রিকশা চালক খুন হয়েছেন।

মঙ্গলবার (২ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বাঘমারা গ্রামে এ ঘটনা ঘটে।

তিন ছেলে ও ৩ কন্যা সন্তানের জনক মনাই মিয়া উপজেলার পূর্ব যুধিষ্ঠিপুর গ্রামের মৃত বোরকান আলীর ছেলে। খুনের ঘটনায় অভিযুক্ত কালাম মিয়া নিহতের ভায়রা ভাই।

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাত ৮টার দিকে পূর্ব যুধিষ্ঠিপুর থেকে আব্দুল সামাদকে বাঘমারা গ্রামে রিকশা চালিয়ে নিয়ে আসেন মনাই মিয়া। সেখানে আব্দুল সামাদ ও তার সহোদর সাইদুল হকের এক সালিশ বৈঠক ছিল। ওই বৈঠকে উপস্থিত ছিলেন বাঘমারা গ্রামের মকবুল মিয়া, তার ছেলে কালাম মিয়া ও বেলাই মিয়া।

মনাই মিয়ার ছোট শালিকাকে বিয়ে করেছিলেন কালাম মিয়া। বিয়ের এক বছর পর তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। স্থানীয়দের ধারনা এই ঘটনা থেকেই মনাই মিয়ার ওপর ক্ষোভ ছিল ভায়রা কালাম মিয়ার।

মঙ্গলবার রাত সাড়ে ৯টায় ওই বৈঠকের বাইরে মনাই মিয়াকে একা পেয়ে, কালাম, বেলাই হামলা চালায়। একপর্যায়ে মনাই মিয়ার পেটে ছুরিকাঘাতে মাটিতে লুটিয়ে পড়েন। পরে রাত সোয়া ১০টার দিকে গুরুতর আহত অবস্থায় মনাই মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালে উপস্থিত স্থানীয়রা বলেন, মৃত্যুর আগে মনাই মিয়া কালাম, বেলাই ও মকবুলদের নাম বলে গেছেন।

এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আরিফ হোসেন বলেন, মনাই মিয়ার তলপেটে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। মনাই মিয়ার শালিকাকে ছাড়াছাড়ির বিরোধ নিয়ে এ ঘটনাটি ঘটতে পারে। তাছাড়া ওই ঘটনায় উভয় পক্ষের মধ্যে আদালতে মামলা চলমান রয়েছে। খুনের ঘটনায় জড়িতদের আটকে তৎপর রয়েছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২৪
এনইউ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।