ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাসিকে যুক্ত হলো আরও ৪ ওয়াটার ট্রাক

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৪
রাসিকে যুক্ত হলো আরও ৪ ওয়াটার ট্রাক

রাজশাহী: রাজশাহী নগরের রাস্তাঘাট ও গাছে পানি দেওয়া ও পরিচর্যায় রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) পরিবহন শাখায় যুক্ত হয়েছে চারটি ওয়াটার ট্যাংকার ট্রাক।  

বুধবার (৩ এপ্রিল) দুপুরে নগর ভবনের সামনে আনুষ্ঠানিকভাবে চারটি ওয়াটার ট্যাংকার ট্রাকের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

উদ্বোধনের পর দোয়া ও মোনাজাত করা হয়।

রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো প্রকল্পের আওতায় এই চারটি ওয়াটার ট্রাক কেনা হয়েছে বলে উদ্বোধনকালে জানানো হয়েছে।

এ সময় সিটি করপোরেশনের প্যানেল মেয়র-২ ও ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, যোগাযোগ স্থায়ী কমিটির সভাপতি ও ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ, ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হাসান বাচ্চু, ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাহের হোসেন, ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলাউদ্দিন, প্রধান প্রকৌশলী নূর ইসলাম তুষার, নির্বাহী প্রকৌশলী (যান্ত্রিক) আহমেদ আল মঈন পরাগ, সহকারী প্রকৌশলী শাহেদুজ্জামান জীবনসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২৪
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।