ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধর্ষণ মামলার আসামি নাটোরে গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৪
ধর্ষণ মামলার আসামি নাটোরে গ্রেপ্তার

রাজশাহী: জেলার গোদাগাড়ী উপজেলার একটি ধর্ষণ মামলার আসামিকে পাশের জেলা নাটোর থেকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৫)।

বৃহস্পতিবার (০৪ এপ্রিল) রাতে র‍্যাব-৫ এর নাটোর ক্যাম্পের একটি দল সদর উপজেলার কানাইখালী শেখ রাসেল মিনি স্টেডিয়াম থেকে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার ব্যক্তির নাম মো. মামুন (২৫)। তিনি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার তাজেন্দ্রপুর মোল্লাপাড়া গ্রামের বারিক হোসেনের ছেলে।

শুক্রবার (০৫ এপ্রিল) দুপুরে র‍্যাব-৫ এর নাটোর ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

র‍্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ১০ ফেব্রুয়ারি এক কিশোরী বাড়ির পাশের ভুট্টাক্ষেতে ঘাস কাটতে যায়। সেখানে আগে থেকেই ঘাস কাটছিলেন সাদ্দাম হোসেন নামের এক যুবক। এক পর্যায়ে তিনি ওই কিশোরীকে ধর্ষণ করেন। ঘটনাটি দেখে ফেলেন মামুন। এ সময় মামুনও ওই কিশোরীকে ধর্ষণ করেন।

ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে গোদাগাড়ী থানায় মামলা করেন।

মামলা হওয়ার পর থেকে দুই আসামি আত্মগোপনে চলে যান। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা আসামিদের গ্রেপ্তারে র‍্যাবের কাছে আবেদন করে। এর পরিপ্রেক্ষিতে আসামিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মামুনকে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‍্যাব।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২৪
এসএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।