ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

কারওয়ান বাজারের দোকান দ্রুত স্থানান্তর করতে ডিএনসিসির কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১২ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৪
কারওয়ান বাজারের দোকান দ্রুত স্থানান্তর করতে ডিএনসিসির কমিটি

ঢাকা: কারওয়ান বাজারের মালিকানাধীন দোকান বরাদ্দ পাওয়াদের স্থানান্তর প্রক্রিয়ার কার্যক্রম দ্রুত সম্পন্ন করার জন্য দোকান বরাদ্দ কমিটি গঠন করে দিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)।

মঙ্গলবার (১৬ এপ্রিল) ঢাকা উত্তর সিটি করপোরেশন সূত্রে এ তথ্য জানা গেছে।

 

এরআগে, ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক একটি অফিস আদেশ জারি করে এই কমিটির অনুমোদন দিয়েছেন।

সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক জানান, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মার্কেট উপ-আইন, ২০১৩ এর ৩(১) উপ-অনুচ্ছেদ এর দফা (গ) মতে মেয়র কর্তৃক ডিএনসিসির মালিকানাধীন কারওয়ান বাজারের দোকান বরাদ্দ পাওয়াদের স্থানান্তর প্রক্রিয়ার কার্যক্রম দ্রুত শেষ করার জন্য এই কমিটি গঠন করা হয়েছে।

উত্তর সিটি করপোরেশন সূত্রে জানা যায়, ছয় সদস্যের এই কমিটিতে ডিএনসিসির ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শামীম হাসান, সংরক্ষিত আসনের মহিলা ওয়ার্ড কাউন্সিলর হামিদা আক্তার মিতা, ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মুজিব সারোয়ার মাসুম, সংরক্ষিত আসনের মহিলা ওয়ার্ড কাউন্সিলর রাজিয়া সুলতানা ইতি, ডিএনসিসির অঞ্চল-৪ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা এবং অঞ্চল-৫ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাকে সদস্য করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১১১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
এমএমআই/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।