ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনা: একই পরিবারের চারজনের দাফন সম্পন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, মে ৩, ২০২৪
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনা: একই পরিবারের চারজনের দাফন সম্পন্ন

পটুয়াখালী: হবিগঞ্জের মাধবপুরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহত একই পরিবারের চারজনের দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (৩ মে) সকালে পটুয়াখালীর গলাচিপা উপজেলার বোয়ালিয়া গ্রামে নিজ বাড়িতে নিহতের জানাজা অনুষ্ঠিত হয়।

পরে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।  

এর আগে সকালে মরদেহ নিয়ে বাড়িতে পৌঁছলে পরিবার, আত্মীয় স্বজন ও প্রতিবেশীদের মধ্যে শোকাবহ পরিবেশ তৈরি হয়।

গত বুধবার (০১ মে) রাত দেড়টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের হরিতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- গলাচিপা উপজেলার বোয়ালিয়া গ্রামের মৌজালী মৃধার ছেলে জামাল মৃধা (৪২) ও খোকন মৃধা (৩৫), নিহত জামাল মৃধার স্ত্রী কামরুন নাহার (৩০) ও ছেলে কাওসার (১২)। একই দুর্ঘটনায় নিহত হয় প্রাইভেট কারের ড্রাইভার হারুন বেপারী। তার মরদেহ আজ সকালে বরিশাল জেলার বাকেরগঞ্জের নিজ বাড়িতে দাফন করা হয়।  

জানা যায়, দীর্ঘদিনের ইচ্ছা ছিল পরিবার নিয়ে সিলেটে শাহ জালালের (র.) মাজার জিয়ারত করবেন। সেই অনুযায়ী জামাল হোসেন তার স্ত্রী কামরুন নাহার, ছেলে কাওছার হোসেন অন্তর এবং ছোট ভাই খোকনকে নিয়ে ৩০ এপ্রিল রাতে সিলেটে যান। সেখান থেকে ফেরার পথে  বুধবার (১ মে) রাত ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের হরিতলা এলাকায় ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ ঘটলে প্রাইভেটকারে থাকা চালকসহ এই চারজন নিহত হন।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস আলম খান বলেন, হবিগঞ্জ থেকে আজ সকালে মরদেহগুলো গ্রামের বাড়িতে পৌঁছে। গলাচিপা উপজেলা নির্বাহী কর্মকর্তা মহিউদ্দিন আল হেলাল প্রতিটি মরদেহ দাফন কাফনের জন্য ২০ হাজার টাকা করে ভুক্তভোগী পরিবারকে আর্থিক সহযোগিতা দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, মে ০৩, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।