ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে ৬২৪ বস্তা ভারতীয় চিনি জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, মে ৪, ২০২৪
নারায়ণগঞ্জে ৬২৪ বস্তা ভারতীয় চিনি জব্দ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার নয়ানগর এলাকায় দেওয়ান এন্টারপ্রাইজের গোডাউনে অভিযান চালিয়ে ৪৮০ বস্তা ভারতীয় চিনির বস্তা এবং ১৪৪ বস্তা ফ্রেস স্টিকার যুক্ত ইন্ডিয়ান চিনির বস্তাসহ মোট ৬২৪ বস্তা ইন্ডিয়ান চিনি জব্দ করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৪ মে) বিকেলে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মাহমুদুল হকের নির্দেশে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সিনিয়র সহকারী কমিশনার মোহাম্মদ রবিন মিয়া অভিযান চালিয়ে এ ৬২৪ বস্তা ভারতীয় চিনি জব্দ করেন।

জব্দকৃত চিনির আনুমানিক বাজার মূল্য ৩৯ লাখ টাকা। অভিযানের সময় উপস্থিত ছিলেন র‌্যাব-১১ এর উপ-অধিনায়ক মেজর অনাবিল ইমাম এবং জেলা কৃষি বিপণন কর্মকর্তা মো. আতিকুল ইসলাম।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সিনিয়র সহকারী কমিশনার মোহাম্মদ রবিন মিয়া জানান, অভিযুক্ত দেওয়ান এন্টারপ্রাইজের মালিককে কৃষি বিপণন আইন ২০১৮ এর ১৯ ১(ঞ) ধারায় অনুযায়ী ১ লাখ টাকা অর্থদণ্ড করা হয়। জব্দকৃত মালামাল নিলামের জন্য স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের জিম্মা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, মে ৪, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।