ঢাকা, শনিবার, ২৯ আষাঢ় ১৪৩১, ১৩ জুলাই ২০২৪, ০৬ মহররম ১৪৪৬

জাতীয়

থানায় গিয়ে যুবক বললেন, ‘আমার বউকে খুন করেছি’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, জুন ১২, ২০২৪
থানায় গিয়ে যুবক বললেন, ‘আমার বউকে খুন করেছি’

ফেনী: জেলার সোনাগাজীতে আলী আক্কাস রনি নামে এক যুবক তার স্ত্রী সিনথিয়া ইসলাম খুসবুকে হত্যা করে থানায় হাজির হয়েছেন। সেখানে গিয়ে তিনি বলেছেন ‘ আমি আমার স্ত্রীকে খুন করেছি।

বুধবার (১২ জুন) ভোরে হত্যা করার পরে সকাল ৮টার দিকে থানায় গিয়ে তিনি আত্মসমর্পণ করেন। সোনাগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, ফেনীর সোনাগাজী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের শিউলির বাসায় ভাড়া থাকতেন রনি ও খুসবু। বিগত দুই বছর আগে তারা বিয়ে করেন। বিয়ের পর থেকে তাদের পারিবারিক নানা অভাব অনটন ও কলহ চলছিল। মঙ্গলবার (১১ জুন) রাতে ঘরে তরকারি আনাকে কেন্দ্র করে তাদের মধ্যে কলহ শুরু হয়। তারা সারারাত ঝগড়া করেন। ঝগড়ার একপর্যায়ে ভোরে খুশবুকে গলায় বটি দিয়ে কুপিয়ে হত্যা করেন রনি।

ওসি আরও জানান, বুধবার সকাল সাড়ে ৭টার দিকে থানার সামনে এসে রনি থানার এক পুলিশ সদস্যকে বলেন তিনি তার স্ত্রীকে হত্যা করেছেন। ওই পুলিশ সদস্য সঙ্গে সঙ্গে তাকে বিষয়টি জানান। তাৎক্ষণিকভাবে তিনি ঘটনাটি শুনে রনিকে নিয়ে ঘটনাস্থলে গিয়ে বিষয়টি দেখেন। এরপর পুলিশ খুসবুর মরদেহ উদ্ধার করে সুরতহাল করে। খুশবুর হাতে গলায় কানে কোপের চিহ্ন ছিল। এখন পর্যন্ত এ ঘটনায় মামলা হয়নি। খুশবুর পরিবারকে খবর দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, জুন ১২, ২০২৪
এসএইচডি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।