ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

থানচিতে নৌকা ডুবে ২ শিশু নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, জুলাই ১, ২০২৪
থানচিতে নৌকা ডুবে ২ শিশু নিখোঁজ পানি বেড়েছে সাঙ্গু নদীতে।

বান্দরবান: বান্দরবানের থানচি উপজেলায় স্কুলে যাওয়ার সময় নদীতে নৌকা ডুবে প্রাথমিক বিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিখোঁজ হয়েছে।  

সোমবার (১ জুলাই) সকাল সাড়ে ৯টায় উপজেলার পদ্মমুখ সংলগ্ন চিংড়ি ঝিরি এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ শান্তি রানি ত্রিপুরা (১০) দুই নম্বর তিন্দু ইউপির পাঁচ নম্বর ওয়ার্ড হরিশ চন্দ্রপাড়া এলাকার মুতিজং ত্রিপুরার মেয়ে। অপর জন ফুলবাণী ত্রিপুরা (৯) একই এলাকার নিলাপ্রু ত্রিপুরার মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৯টায় হরিশ চন্দ্র পাড়া থেকে ৫-৬ জনের সঙ্গে নৌকায় করে শান্তি ও ফুলবাণী প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিল। ঝিরিটির মাঝামাঝি পৌঁছালে প্রবল স্রোতে নৌকাটি ডুবে যায়। এ সময় অন্যরা সাঁতার কেটে তীরে পৌঁছালেও শিক্ষার্থী দুইজন নিখোঁজ হয়। এখনো পর্যন্ত তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি।

থানচির তিন্দু ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ভাগ্যচন্দ্র ত্রিপুরা বলেন, হরিসচন্দ্র পাড়ার একটি স্কুলের তৃতীয় ও চাতুর্থ শ্রেণিতে পড়ুয়া দুই শিক্ষার্থী রুনাদন পাড়া যাওয়ার পথে নৌকা ডুবে নিখোঁজ হয়েছে। তাদের উদ্ধারের চেষ্টা চলছে।

এ বিষয়ে বান্দরবান জেলা প্রশাসক (ডিসি) শাহ মোজাহিদ উদ্দিন বলেন, থানচিতে নৌকা ডুবে দুই স্কুল শিক্ষার্থী নিখোঁজ হওয়ার খবর শুনেছি, তাদের উদ্ধারে চেষ্টা চলছে।  

এর আগে শনিবার (২৯ জুন) থেকে বান্দরবানে টানা বৃষ্টি হওয়ার কারণে জেলার সাঙ্গু ও মাতামুহুরী নদীতে পানি বেড়ে নিম্মাঞ্চল প্লাবিত হওয়ার আশঙ্কা দেখা দিয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, জুলাই ০১, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।