ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

ঈশ্বরগঞ্জে ইজিবাইকে ট্রাকের ধাক্কা, নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, জুলাই ৯, ২০২৪
ঈশ্বরগঞ্জে ইজিবাইকে ট্রাকের ধাক্কা, নিহত ৩

ময়মনসিংহ: জেলার ঈশ্বরগঞ্জে ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত ইজিবাইকের চালকসহ তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও একজন।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুর ২টার দিকে উপজেলার মাইজবাগ ইউনিয়নের হারুয়া বাজার সংলগ্ন ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- ঈশ্বরগঞ্জ সদর ইউনিয়নের চরশিহারি গ্রামের আব্দুল কদ্দুস তালুকদারের ছেলে ইজিবাইক চালক তসলিম মিয়া (২৮), জাটিয়া চরপাড়া গ্রামের আমিনুল হকের ছেলে আরিফুজ্জামান রাকিব (২০) এবং নশতি গ্রামের আব্দুল খালেকের স্ত্রী জাহানারা বেগম (৩৫)।  

এর মধ‍্যে নিহত রাকিব উপজেলার পিতাম্বর পাড়া হোসাইনিয়া বহুমুখী কামিল মাদরাসার বিএম শাখার ছাত্র। তিনি পরীক্ষা দেওয়ার জন্য ঈশ্বরগঞ্জ পৌর শহরে যাচ্ছিলেন বলে জানা গেছে।  

এছাড়া আহত একজন হলেন- উপজেলা কাহেদ গ্রামের আব্দুল হেকিমের ছেলে এমদাদুল হক (৪০)। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, ব্যাটারিচালিত ইজিবাইকটি ঈশ্বরগঞ্জের দিকে আসার সময় কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি সড়কের পাশে ছিটকে পড়লে চালক ও একজন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। পরে আহত অবস্থায় হাসপাতালে আরও একজন নিহত হন।  

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাজেদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে জব্দ করে হেলপারকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, জুলাই ৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।