ঢাকা, শনিবার, ১৯ শ্রাবণ ১৪৩১, ০৩ আগস্ট ২০২৪, ২৭ মহররম ১৪৪৬

জাতীয়

নাটোরে বাস-মোটরসাইকেল সংঘর্ষে প্রেমিক-প্রেমিকা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৪
নাটোরে বাস-মোটরসাইকেল সংঘর্ষে প্রেমিক-প্রেমিকা নিহত ছবি: প্রতীকী

নাটোর: নাটোরে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মেজবাহ আহমেদ (২৫) ও মরিয়ম খাতুন (১৬) নামে দুই প্রেমিক-প্রেমিকা নিহত হয়েছেন।

শুক্রবার (২ আগস্ট) সন্ধ্যায় সদর উপজেলার নাটোর-পাবনা মহাসড়কের গাজিরবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে বাসচালক ও হেলপার পলাতক।

নিহত মেজবাহ রাজশাহীর চারঘাট উপজেলার থানাপাড়া এলাকার আব্দুল খালেকের ছেলে ও মরিয়ম খাতুন একই উপজেলা মোক্তারপুর গ্রামের আব্দুর রহমানের মেয়ে।  

হাইওয়ে পুলিশের ঝলমলিয়া ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) জামিল হোসেন এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, নিহতরা পরস্পর প্রেমিক-প্রেমিকা। তারা দুজন সন্ধ্যার দিকে মোটরসাইকেল নিয়ে বেড়ানোর জন্য বনপাড়ার উদ্দেশে যাচ্ছিলেন। পথে নাটোর-পাবনা মহাসড়কের গাজিরবিল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা রাব্বি এন্টারপ্রাইজ নামে একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মী ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।