ঢাকা, রবিবার, ১৯ শ্রাবণ ১৪৩১, ০৪ আগস্ট ২০২৪, ২৮ মহররম ১৪৪৬

জাতীয়

নড়াইলে প্রথমবার ছাত্র আন্দোলন, পুলিশের বিরুদ্ধে মারধরের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৪
নড়াইলে প্রথমবার ছাত্র আন্দোলন, পুলিশের বিরুদ্ধে মারধরের অভিযোগ

নড়াইল: চলমান আন্দোলনকারীদের নয় দফা দাবির সঙ্গে একাত্মতা ঘোষণা করে নড়াইলে প্রথমবারের মতো বিক্ষোভ মিছিল করেছেন শিক্ষার্থীরা।  

শনিবার (৩ আগস্ট) বিকেল ৬টার মাইজপাড়া বাজারে এ বিক্ষোভ মিছিল পালন করা হয়।

মাইজপাড়া আদর্শ ডিগ্রি কলেজের শিক্ষার্থীরা এ কর্মসূচি পালন করেন। তবে তাদের মিছিলে পুলিশের বিরুদ্ধে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, পুলিশ বাধা দিয়ে শিক্ষার্থীকে কিল-চড় মারার অভিযোগ উঠেছে। পরে বৈষম্য বিরোধীদের পক্ষ থেকে আগামীকাল অনুরূপ কর্মসূচির ঘোষণা করা হয়েছে।  

আন্দোলনরত শিক্ষার্থীরা জানান, সারা দেশে চলমান আন্দোলনকে ঘিরে হামলা-মামলা, গণহত্যা, গণগ্রেপ্তারের প্রতিবাদসহ নয় দফা দাবি সমর্থন করে বিকেলে মাইজপাড়া কলেজে জড়ো হয়ে বিক্ষোভ মিছিল করেন বৈষম্যবিরোধী ছাত্ররা। কিন্তু পুলিশ সেখানে এসে বাধা দেয় এবং কয়েকজন ছাত্রকে মারধর করেছে। এছাড়া মিছিলে নেতৃত্বদানকারীদের নাম-পরিচয় সংগ্রহ করে তাদের হয়রানি শুরু করেছে পুলিশ -এমন অভিযোগ করেন সাধারণ শিক্ষার্থীরা।  

অভিযোগের ব্যাপারে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি ক্ষিপ্ত হয়ে বলেন, ‘তাদের (শিক্ষার্থীদের) জিগান’।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, আগস্ট  ০৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।