ঢাকা, শুক্রবার, ২৫ শ্রাবণ ১৪৩১, ০৯ আগস্ট ২০২৪, ০৩ সফর ১৪৪৬

জাতীয়

খেলতে গিয়ে শিশুরা পেল শটগান, উদ্ধার করল সেনাবাহিনী 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৪
খেলতে গিয়ে শিশুরা পেল শটগান, উদ্ধার করল সেনাবাহিনী 

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর থানার ঢাকা উদ্যান ৪ নাম্বার রোডের ৩৩ নম্বর বাসার ছাদে শিশুরা খেলতে গিয়ে একটি শটগান পায়। ভুলবশত শিশুরা একটি গুলিও করে তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

পরে সেনাবাহিনীকে খবর দিলে তারা এসে অস্ত্রটি উদ্ধার করে নিয়ে যায়।

শুক্রবার (৯ আগস্ট) দুপুর সোয়া ১টার দিকে মোহাম্মদপুর থানার ঢাকা উদ্যান ৪ নাম্বার রোডের ৩৩ নম্বর বাসার ছাদ থেকে এ শটগানটি উদ্ধার করা হয়।

১৪ বছর বয়সী শিশু নুর আলম বলেন, আমি আমার ছোট দুই ভাই রিফাত ও সোহান পাশের বাসার গলির ভেতরে অস্ত্রটি দেখতে পেয়ে তুলে আনি। পরে আমরা সেটিকে ছাদের ওপরে নিয়ে আসি। আনার পরে ভুলবশত চাপ দিলে একটি গুলি বের হয়। এরপর আমার বাবা খবরটি পেয়ে সবাইকে জানাই। এরপর সেনাবাহিনীকে খবর দেওয়া হলে তারা এসে অস্ত্রটিকে নিয়ে যায়।

সেনাবাহিনীর ইস্টবেঙ্গলের মোহাম্মদপুরের ওয়ারেন্ট অফিসার মো. নিজাম বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে একটি শর্টগান একটি তাজা গুলি ও একটি ব্যবহৃত গুলির খোসা উদ্ধার করি।

তিনি সবার উদ্দেশে বলেন, এসব অস্ত্র আমাদের রাষ্ট্রীয় সম্পদ। আপনাদের কাছে এখনো যদি কোনো অস্ত্র থেকে থাকে সেগুলো আমাদের কাছে জমা দিয়ে দেন অন্যথায় কয়েকদিনের মধ্যে ঘোষণা আসলে আমরা এ অস্ত্র কারো কাছে পেলে তাদের শাস্তির আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৪
এসজেএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।