ঢাকা, শনিবার, ২৬ শ্রাবণ ১৪৩১, ১০ আগস্ট ২০২৪, ০৪ সফর ১৪৪৬

জাতীয়

মেহেরপুরে মাদকবিক্রেতাকে গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৪
মেহেরপুরে মাদকবিক্রেতাকে গলা কেটে হত্যা প্রতীকী ছবি

মেহেরপুর: মুজিবনগর উপজেলার ভারতীয় সীমান্তবর্তী তারানগর গ্রামে আলমগীর হোসেন ওরফে আলম (৪২) নামে এক  মাদকবিক্রেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (৯ আগস্ট) মধ্যরাত দেড়টার দিকে তারনগর গ্রামে আলমগীর হোসেনের নিজ বাড়িতে এই হত্যার ঘটনা ঘটে।

 

নিহত আলমগীর হোসেন ভারতীয় সীমান্তবর্তী তারানগর গ্রামের আগবত হোসেনের ছেলে।

বাগোয়ান ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রমজান আলী জানান, আলমগীর হোসেন মাদক ব্যবসার সঙ্গে জড়িত এবং বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সোর্স হিসেবেও কাজ করতেন। আমাদের ধারণা মাদক বেচাকেনার টাকা লেনদেন নিয়ে অভ্যন্তরীণ দ্বন্দ্বের ঘটনায় এই হত্যাকাণ্ড ঘটতে পারে।

এদিকে পরিবারের বরাত দিয়ে মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল আলম জানান, মাদকবিক্রেতা আলম নিজ বাড়িতে চৌকির ওপর ঘুমিয়েছিলেন। মধ্যরাতে ৬/৭ জনের একদল দুষ্কৃতকারী তার বাড়িতে প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় এলোপাতাড়ি কুপিয়ে তার মৃত্যু নিশ্চিত করে চলে যায়। নিহতের নামে মাদক ব্যবসার অভিযোগে মুজিবনগর থানায় দুটি মামলা রয়েছে।

মাদকের টাকা ভাগাভাগি করাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিক পর্যায়ে জানা গেছে। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের আটকে সেনাবাহিনীর পাশাপাশি থানা পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।