ঢাকা, শনিবার, ২ ভাদ্র ১৪৩১, ১৭ আগস্ট ২০২৪, ১১ সফর ১৪৪৬

জাতীয়

উজিরপুরে গণপিটুনিতে যুবকের মৃত্যু 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৪
উজিরপুরে গণপিটুনিতে যুবকের মৃত্যু 

বরিশাল: বরিশালের উজিরপুরে চুরি করতে গিয়ে গণপিটুনিতে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত সুমন হালদার (৩০) উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের বাহেরঘাট এলাকার নগেন হালদারের ছেলে।

 

শনিবার (১৭ আগস্ট) দুপুর ১২টায় বিষয়টি নিশ্চিত করেছেন উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাফর আহম্মেদ।

এর আগে শনিবার ভোরে আড়াইটার দিকে ওই গণপিটুনির ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাতে ওসি মো. জাফর আহম্মেদ বলেন, সুমন হাওলাদার ও ভক্তসহ ২/৩ জন মিলে গেল রাত আড়াইটার দিকে সুলতান মহুরির অটোগাড়ির গ্যারেজে চুরি করতে যায়। এসময় গ্যারেজের বেড়া ভেঙে ভেতরে প্রবেশের চেষ্টা করলে পাহারাদার চিৎকার দেয়।  

তিনি বলেন, ওই এলাকায় আগে থেকেই লোকজন রাত্রিকালীন পাহারা দিয়ে আসছিল, যারা গ্যারেজের পাহারাদারের চিৎকারে এগিয়ে এসে দুজনকে আটক করে গণপিটুনি দেয়। এতে সুমন হালদার ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন এবং তার সাথে থাকা ভক্ত নামে আরেকজন গুরুতর আহত হয়। ভক্তকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

এ ঘটনায় আটক নেই জানিয়ে ওসি বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্ত করার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে, সেই সঙ্গে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৪
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।