ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

সাবেক এমপি মমিন, উপজেলা চেয়ারম্যানসহ ৩৩ জনের নামে হত্যা মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪
সাবেক এমপি মমিন, উপজেলা চেয়ারম্যানসহ ৩৩ জনের নামে হত্যা মামলা সাবেক এমপি মমিন মণ্ডল

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের এনায়েতপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কলেজছাত্র শিহাব হত্যায় সাবেক সংসদ সদস্য আব্দুল মমিন মণ্ডল, সাবেক দুই উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রসহ ৩৩ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও আরও ৫০০/৭০০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।

 

সোমবার (১৯ আগস্ট) রাতে সোলায়মান আলী নামে এক ব্যক্তি বাদী হয়ে মামলাটি দায়ের করেন।  

আসামিদের মধ্যে সাবেক সংসদ সদস্য মণ্ডল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মমিন মণ্ডল, বেলকুচি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম, চৌহালী উপজেলার সাবেক চেয়ারম্যান তাজ উদ্দিন, বেলকুচি পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা, এনায়েতপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি রাশেদুল ইসলাম সিরাজ, সদিয়া চাঁদপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জাহিদ, বেলকুচি সদর ইউপি চেয়ারম্যান মির্জা সোলায়মানসহ স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা রয়েছেন।  

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসিবুল্লাহ জানান, কলেজছাত্র শিহাব হত্যার ঘটনায় সাবেক সংসদ সদস্য মমিন মণ্ডলসহ ৩৩ জনের নাম উল্লেখ করে সোলায়মান হোসেন নামে এক ব্যক্তি মামলা দায়ের করেছেন। মামলার আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।  

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।