ঢাকা, বৃহস্পতিবার, ৬ ভাদ্র ১৪৩১, ২২ আগস্ট ২০২৪, ১৬ সফর ১৪৪৬

জাতীয়

ওয়ারীতে বাড়িতে হামলা-ভাঙচুর, ভুক্তভোগীর সংবাদ সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০২ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪
ওয়ারীতে বাড়িতে হামলা-ভাঙচুর, ভুক্তভোগীর সংবাদ সম্মেলন

ঢাকা: রাজধানীর ওয়ারীতে অ্যাডভোকেট আজহারুল হকের বসতবাড়ি ভাঙচুর, লুটপাট ও বাড়ি দখলের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবার।

বুধবার (২১ আগস্ট) সন্ধ্যায় সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেন, মঙ্গলবার বিকেলে আল-মুসলীম গ্রপের আব্দুল্লাহর নেতৃত্বে একশ থেকে দেড়শ লোক লাঠিসোঁটা নিয়ে আমাদের বাড়িতে হামলা চালায়।

এ সময় ব্যাংক থেকে উত্তলন করা ১৫ লাখ টাকা এবং ঘরে থাকা আরও ১০ লাখ টাকাসহ সর্বমোট ২৫ লাখ টাকা, স্বর্ণালংকার লূট করে নিয়ে যায় সন্ত্রাসীরা। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে অ্যাডভোকেট আজহারুল বলেন, বিকেলে দারোয়ান ফোন করে জানায় বাসার সামনে অনেক লোকজন জড়ো হয়েছে। এর কিছুক্ষণ পরেই গেট ভেঙে দারোয়ানকে মেরে তারা ওপরে চলে আসে। বাসায় দরজা, জানালা, আলমারি ভেঙে টাকা পয়সা নিয়ে গেছে। আমার এবং আমার স্ত্রীর সঙ্গে অকথ্য ব্যবহার করে এবং লাইসেন্সকৃত বন্দুক, মোবাইলসহ সবকিছু নিয়ে যায়।

আজহারুলের স্ত্রী বলেন, বিকেলে মুসলিম গ্রুপের আব্দুল্লাহ, আমজাদ হেলাল, ফিরোজ, জিয়ার ভাড়াটে সন্ত্রাসীরা সরাসরি ভেতরে ঢুকে এবং তারা আমাদের ফোন কেড়ে নেয়, বাসায় ভাঙচুর করে, লুটপাট করে।  

তিনি আরও বলেন, বাসার সবকিছু তছনছ করে ফেলে তারা চলে যায়। এ ঘটনায় ভুক্তভোগী অন্তর্বর্তী সরকার, প্রশাসন ও সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

বাংলাদেশ সময়: ০২০২ ঘণ্টা, আগস্ট ২২,২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।