ঢাকা, বুধবার, ১২ ভাদ্র ১৪৩১, ২৮ আগস্ট ২০২৪, ২২ সফর ১৪৪৬

জাতীয়

পদ্মা পানি শোধনাগার কর্মকর্তাদের উদ্যোগে ত্রাণ বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৪
পদ্মা পানি শোধনাগার কর্মকর্তাদের উদ্যোগে ত্রাণ বিতরণ

ঢাকা ওয়াসার ‘পদ্মা পানি শোধনাগার’ প্রকল্পের কর্মকর্তা ও কর্মচারীরা বন্যার্তদের জন্য একদিনের বেতন উপহার দিয়েছেন, যা দিয়ে ক্ষতিগ্রস্ত ৩৫০টি পরিবারের জন্য খাদ্য সামগ্রী ও প্রয়োজনীয় উপকরণ বিতরণ করা হয়েছে।  

২৬ আগস্ট রোববার ১৬ জনের একটি টিম যশলদিয়া, মুন্সীগঞ্জ থেকে রওয়ানা দিয়ে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার প্রত্যন্ত অঞ্চল নাগাইশ ও বড়ধুশিয়া গ্রামে এই ত্রাণ সহায়তা পৌঁছে দেন।

বন্যায় ক্ষতিগ্রস্ত ও দুর্গম এলাকায়  পৌঁছানো তাদের জন্য কষ্টসাধ্য ও কঠিন ছিল।  

প্রতিটি প্যাকেটে ছিলো শুকনো খাবার (চিড়া, মুড়ি, পাউরুটি, বিস্কুট ৩ রকমের, খেজুর, গুড়) ওয়াসার বিশুদ্ধ পানি, বাচ্চাদের দুধ, খাবার স্যালাইন, নাপা, সেনোরা, মোম ও দিয়াশলাই।  

এই আয়োজনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন পদ্মা পানি শোধনাগারের নির্বাহী প্রকৌশলী গাজী আসরিব বিন সালাম।  

তিনি বলেন, আমরা মানুষের জীবনকে সহজ ও প্রাণবন্ত করার জন্য সবসময় নিরাপদ পানি সরবরাহ করে থাকি। কিন্তু এই জীবন বিপন্ন করা বন্যার ভয়াবহতা আমাদের আহত করে। আমরা বিশ্বাস করি, সবার সমন্বিত প্রচেষ্টায় আমরা তা সহজেই মোকাবেলা করতে পারবো। টিমে আরো ছিলেন সোহেল, রুবেল, উত্তম, জীবন, রিয়াদ, সফিউল্লাহ, সুদীপ্ত, আতাউর, সফিউল, সাগর প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৪
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।