ঢাকা, বুধবার, ১৩ ভাদ্র ১৪৩১, ২৮ আগস্ট ২০২৪, ২২ সফর ১৪৪৬

জাতীয়

হাতিরঝিলে পাওয়া গেল নারী সাংবাদিকের মরদেহ 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
হাতিরঝিলে পাওয়া গেল নারী সাংবাদিকের মরদেহ  ছবি: সংগৃহীত

ঢাকা: রাজধানীর হাতিরঝিলের পানিতে ভাসমান এক নারীর মরদেহ উদ্ধার করা করা হয়েছে।   

পরে পরিচয় নিশ্চিত হওয়ার পর জানা যায়, ওই নারীর নাম রাহানুমা সারাহ, বয়স ৩২ বছর।

তিনি গাজী টিভির নিউজরুম এডিটর ছিলেন।

বুধবার (২৮ আগস্ট) এ তথ্য নিশ্চিত করে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাত পৌনে ২টার দিকে ওই নারীর নিথর দেহ পথচারীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালে মরদেহ নিয়ে আসা পথচারী মো. সাগর জানান, রাত পৌনে ১টার দিকে হাতিরঝিল প্রথম ব্রিজের নিচে লেকের পানিতে ভাসমান অবস্থায় ছিল ওই নারী। পাশেই তার ব্যাগ ভাসছিল। পানি থেকে তুলে দ্রুত তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। তবে সেখানে কোনো চিকিৎসা দেননি তারা। পরে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে  চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাগর জানান, ওই নারী কিভাবে লেকের পানিতে ডু্বে গেছে তা জানতে পারিনি।

খোঁজ নিয়ে জানা যায়, মৃত রাহানুমার বাসা মিরপুরের কল্যাণপুরে। নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি বখতিয়ার শিকদারের মেয়ে তিনি। তিনি গাজী টিভির নিউজরুম এডিটর ছিলেন। প্রতিদিন অফিসের গাড়িতে বাসায় ফিরলেও গতরাতে পরিচিত একজনের মোটরসাইকেলে করে রওনা হয়েছিলেন অফিস থেকে। এরপর মধ্যরাতে তার লাশ উদ্ধার হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, আগস্ট ২৮,২০২৪
এজেডএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।