ঢাকা, বুধবার, ১৩ ভাদ্র ১৪৩১, ২৮ আগস্ট ২০২৪, ২২ সফর ১৪৪৬

জাতীয়

ছাত্র আন্দোলনে গুলিতে আহত আরও এক যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
ছাত্র আন্দোলনে গুলিতে আহত আরও এক যুবকের মৃত্যু

ঢাকা: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে রাজধানীর রামপুরা এলাকায় গুলিবিদ্ধ সোহান শাহ (২৭) নামের এ যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বুধবার (২৮ আগস্ট) সকালে সোহানের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

মঙ্গলবার সন্ধ্যা সারে ৭টার দিকে সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সোহান শাহ।

নিহত সোহানের বাবা শাহ সেকেন্দর জানান, তাদের বাড়ি মাগুরা জেলার শ্রীপুর উপজেলার চন্ডিখালী গ্রামে। বর্তমানে রামপুরা হাজীপাড়া ডিআইটি রোডে এলাকায় একটি মেসে থাকতো। এবং রামপুরা এলাকায় একটি গার্মেন্টে চাকরী করতো সোহান।

তিনি আরো জানান, গত ১৯ জুলাই আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের সময় রামপুরা এলাকায় গুলিবিদ্ধ হয় সোহান। পরে তাকে উদ্ধার করে প্রথমে বক্ষব্যাধী হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ২৩ আগষ্ট সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

ক্যান্টনমেন্ট থানার উপ পরিদর্শক (এসআই) মুহাম্মদ শাহজাজান মৃতদেহের সুরুতহাল রিপোর্টে উল্লেখ করেন, গত ১৯ জুলাই বিকালে রামপুরা হাজীপাড়া সিএনজি পাম্পের সামনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় অস্ত্রধারীদের গুলিতে আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার সন্ধ্যার দিকে সিএমএইচ হাসপাতালে মারা যায়।  

আজ সকালে ঢাকা মেডিকেল কলেজ মর্গে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা,আগস্ট ২৮,২০২৪
এজেডএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।