ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৪
বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর আত্মহত্যা ছবি: প্রতীকী

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে তিনি বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাজেদুল ইসলাম জানিয়েছেন।

মৃত অর্পনা দাস বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের ষষ্ঠ বর্ষের শিক্ষার্থী। তিনি বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার সোনামুখী এলাকার শ্যামল দাসের কন্যা।

বরিশাল মহানগর পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার মিস্ত্রি বলেন, বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন শুনেছি। মরদেহ মেডিকেলে রয়েছে।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম বলেন, মেহেন্দিগঞ্জের গ্রামের বাড়িতে একটি মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার মরদেহ হাসপাতালে রয়েছে।

মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক জানান, পরিবার থেকে থানায় কেউ কিছু জানায়নি। কোতোয়ালি মডেল থানার ওসি কল করে বিষয়টি জানিয়েছে। বাসা গিয়ে কাউকে পাইনি।

মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরিকারী কোতোয়ালি মডেল থানার এসআই মাজেদুল ইসলাম বলেন, বৃহস্পতিবার বিকেলে নিজ বাসায় ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন অর্পনা। তাকে উদ্ধার কর বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি কা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু হয়। কি কারণে তিনি আত্মহত্যা করেছেন পরিবার জানাতে পারেনি। পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২৪
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।