ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নেছারাবাদে হরিণের ২৪৭ কেজি মাংসসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৪
নেছারাবাদে হরিণের ২৪৭ কেজি মাংসসহ আটক ২ সংগৃহীত ছবি

পিরোজপুর: পিরোজপুরের নেছারাবাদে হরিণের ২৪৭ কেজি মাংসসহ দুই পাচারকারীকে আটক করেছে যৌথবাহিনীর সদস্যরা।  

শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাতে পৃথক অভিযানে উপজেলার সোহাগদল গ্রাম ও করফা থেকে নেছারাবাদ পুলিশ এবং সেনাবাহিনী অভিযান চালিয়ে মাংসসহ তাদের আটক করে।

 

আটকরা হলেন- বরগুনা জেলার পাথরঘাটা গ্রামের বাসিন্দা হারুন মোল্লা (৫৫) ও মঠবাড়িয়া থানা এলাকার বাসিন্দা আবুল কালাম (৫০)।

নেছারাবাদ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. পনির খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার পূর্ব সোহাগদল গ্রামে পরিত্যক্ত একটি ঘর থেকে হরিণের ৪৮ কেজি মাংস উদ্ধার করা হয়। পরে রাতের ১২টার দিকে উপজেলার পূর্ব গয়েশকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন খালে ট্রলারযোগে হরিণের মাংস পাচারকালে এলাকাবাসী ট্রলারটি আটক করে। এরপর এতে তল্লাশি চালিয়ে ১৩টি হরিণের মাথা ও ১৯৯ কেজি মাংস জব্দ করে। এ সময় স্থানীয়রা ট্রলারে থাকা হরিণের মাংস পাচারকারী কালাম ও হারুণকে গণধোলাই দিয়ে থানায় খবর দেন। পরে পুলিশ ও সেনা সদস্যদের একটি দল ঘটনাস্থলে গিয়ে হরিণের মাংস উদ্ধার করে ও পাচারকারী দুজনকে এনে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। আটক ওই দুজনের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।