ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মিষ্টির দোকানে কর্মচারীদের জিম্মি করে পাঁচ লাখ টাকা লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৪
মিষ্টির দোকানে কর্মচারীদের জিম্মি করে পাঁচ লাখ টাকা লুট

হবিগঞ্জ: হবিগঞ্জে একটি মিষ্টির দোকানে ঢুকে কর্মচারীদের অস্ত্রের মুখে জিম্মি করে ৫ লাখ টাকা লুটে নেওয়ার ঘটনা ঘটেছে।

শনিবার (৫ অক্টোবর) ভোরে জেলা সদরের বাণিজ্যিক এলাকায় আদি গোপাল মিষ্টান্ন ভাণ্ডারে এ ঘটনা ঘটে।

দোকান মালিকের ছেলে আইনজীবী বিকাশ দাশ রোপণ জানান, ভোর ৫টার দিকে মুখোশ পড়া পাঁচ/ছয়জন লোক দোকানে চুলার টিন খুলে ভেতরে ঢোকেন। তারা কর্মচারীদের অস্ত্রের মুখে জিম্মি করে সিন্দুকের তালা ভেঙে সেখানে থাকা টাকাগুলো নিয়ে যায়। দোকানের বাইরে আরও কয়েকজন লোক ছিল।

দোকান ভাড়া, দুধ-ছানার বিল, কর্মচারীদের বেতন ও পূজার বোনাসের প্রায় ৫ লাখ টাকা সিন্দুকের ভেতরে ছিল। দুর্বৃত্তরা সব টাকা নিয়ে গেছে বলে তিনি জানান।

এ ঘটনার খবর পেয়ে দুপুর ১২টার দিকে সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) সুজম শ্যাম ও ব্যবসায়ী নেতারা আদি গোপাল মিষ্টান্ন ভাণ্ডার পরিদর্শন করেছেন।

পরে হবিগঞ্জ মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক আহমেদ জামান খান শুভ ফেসবুক লাইভে জানান, এ ঘটনায় জড়িতরা শিগগির আইনের আওতায় না এলে ব্যবসায়ীরা আন্দোলনে নামবেন।

মিষ্টির দোকান থেকে ৫ লাখ টাকা লুটে নেওয়ার তথ্য নিশ্চিত করে উপ পরিদর্শক (এসআই) সুজন শ্যাম জানান, সিসিটিভির ক্যামেরায় ধারাণ হওয়া ফুটেজ খতিয়ে দেখে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।