ঢাকা, রবিবার, ৪ কার্তিক ১৪৩১, ২০ অক্টোবর ২০২৪, ১৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নাটোরে ট্রাকচাপায় ব্যাংক কর্মকর্তা নিহত, স্ত্রীসহ আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৪ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৪
নাটোরে ট্রাকচাপায় ব্যাংক কর্মকর্তা নিহত, স্ত্রীসহ আহত ৫

নাটোর: নাটোরে ড্রাম ট্রাকচাপায় মো. সুমন আহম্মেদ (৩৫) নামে ব্র্যাক ব্যাংকের এক কর্মকর্তা নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তার স্ত্রীসহ অন্তত পাঁচজন।

 

শনিবার (১৯ অক্টোবর) রাত ৯টার দিকে শহরের মাদরাসা মোড়ে স্বাধীনতা চত্বরে এ দুর্ঘটনা ঘটে। পরে ঘাতক ট্রাক জব্দসহ চালক মো. সজিব হোসেনকে (২১) আটক করেছে পুলিশ।

নিহত সুমন আহম্মেদ মানিকগঞ্জ জেলার সদর উপজেলার কাতাথিয়া গ্রামের মো. রহমত আলীর ছেলে এবং নাটোরের সাবেক জেলা প্রশাসক শামীম আহমেদের ছোট ভাই। তিনি ব্র্যাক ব্যাংকের নাটোর শাখার ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন।

ট্রাকচালক সজিব হোসেন সদর উপজেলার রামনগর গ্রামের মো. মজিদ মোল্লার ছেলে।

আহতরা হলেন- নিহতের স্ত্রী রিফাতুল ফারিয়া রিশা বেগম (২৫), নাটোর শহরের বনবেলঘড়িয়া এলাকার মেগর আলীর ছেলে মো. আয়ুব আলী (৫০), সিংড়া উপজেলার হামিরঘোষ গ্রামের মো. হাতেম আলী (৪৮) ও তার ছেলে মো. লাম হোসেন (১৫) ও সিএনজিচালিত থ্রি-হুইলারের চালক একই গ্রামের মো. শাহ জামাল (২৮)।  

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার রাত ৯টার দিকে শহরের স্থানীয় একটি মাদরাসা থেকে বের হয়ে পায়ে হেঁটে সড়ক পারাপার হচ্ছিলেন সুমন আহমেদ ও তার স্ত্রী রিশা বেগম। এসময় সিংড়া থেকে আসা দ্রুতগতির একটি ড্রাম ট্রাক তাদের দুইজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সুমন আহম্মেদ মারা যান। আর গুরুতর আহত হন স্ত্রী রিশা বেগম। একই সময় ট্রাকটি অপর একটি সিএনজিকে সামনে থেকে সজোরে ধাক্কায় দেয়। এতে সিএনজির সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং চালক শাহ জামাল, যাত্রী লাম হোসেন ও হাতেম আলী এবং অপর পথচারী আয়ুব আলী আহত গুরুতর হন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠান। আর আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। এদের মধ্যে রিশা বেগম ও আয়ুব আলী নামে অপরজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুর রহমান এতথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, খবর পেয়ে মাদরাসা মোড় থেকে নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি জব্দসহ চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯১৪ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।