ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পাইলটের বাবার মৃত্যুতে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর শোক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৭
পাইলটের বাবার মৃত্যুতে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর শোক পুকুর থেকে তোলা হচ্ছে শামসুল আলম মোল্লার মরদেহ

রাজশাহী: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটের বাবা সাবেক ফুটবলার শামসুল আলম মোল্লার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

রোববার (২৭ আগস্ট) সন্ধ্যায় এক শোকবার্তায় ক্রীড়াজগতের এই কৃতি ব্যক্তিত্বের অবদানের কথা স্মরণ করে পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, শামসুল আলম মোল্লার মৃত্যুতে দেশের ফুটবল তথা ক্রীড়াঙ্গন এক কিংবদন্তিকে হারালো, যে ক্ষতি সহজে পূরণ হবার নয়।

শোকবাণীতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল আলম মোল্লার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

রোববার দুপুরে পুকুরের পানিতে ডুবে ক্রিকেটার পাইলটের বাবা শামসুল আলম মোল্লার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। ষাট ও সত্তরের দশকে ঢাকা লিগে মোহামেডান ও আবাহনীর হয়ে খেলার দিনগুলোতে তাকে সবাই চিনতেন ফুটবলার শামসু নামে।

তৎকালীন পূর্ব পাকিস্তান থেকে পাকিস্তান জাতীয় দলে সুযোগ পাওয়া দ্বিতীয় খেলোয়াড় ছিলেন শামসুল আলম মোল্লা। পাকিস্তান যুব দলের হয়ে ১৯৬৫ সালে রাশিয়াতেও খেলতে গিয়েছিলেন তিনি।

আরও পড়ুন:
পুকুরে ডুবে খালেদ মাসুদ পাইলটের বাবার মৃত্যু

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৭
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।