ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে হেরোইন-মদসহ আটক ৪

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১০ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৭
রাজশাহীতে হেরোইন-মদসহ আটক ৪

রাজশাহী: রাজশাহীতে ৫শ’ গ্রাম হেরোইন ও ১০ বোতল বিদেশি মদসহ চারজনকে আটক করেছে র‌্যাব ও পুলিশ।

শুক্রবার (০৩ নভেম্বর) রাতে পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা হয়েছে।

আটকরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা চরআলাতলী গ্রামের হাজিকুল ইসলাম, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দিয়াড় মানিকচক গ্রামের তসলিম উদ্দিন ও আব্দুল হালিম এবং মহানগরীর খড়বোনা এলাকার মো. তোতা।

র‌্যাব-৫ এর মেজর এএম আশরাফুল ইসলাম বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে দিবাগত রাতে রাজশাহী মহানগরীর দড়িখরবোনা এলাকার একটি বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় ১০ বোতল বিদেশি মদসহ মাদক ব্যবসায়ী তোতাকে আটক করা হয়।

এদিকে, রাজশাহীর তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, শুক্রবার রাতে হাজিকুল ও তসলিম মোটরসাইকেল যোগে তানোরের একটি রাস্তা দিয়ে যাচ্ছিলেন। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি একটি ব্রিজের সঙ্গে ধাক্কা খায়। এতে তারা দুজন আহত হন।

খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করতে যায়। এ সময় তাদের কাছে থাকা একটি কৌটার ভেতর থেকে ৪শ’ গ্রাম হেরোইন জব্দ করা হয়। তাই মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে তাদের আটক করা হয়।

এরপর পুলিশি হেফাজতে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে আব্দুল হালিম নামে একব্যক্তি তাদের দেখতে আসেন। তখন সন্দেহ হলে পুলিশ তাকেও তল্লাশি করে। এ সময় তার কাছে থেকে আরও ১শ’ গ্রাম হেরোইনসহ তাকে আটক করা হয়।

পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা ।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।