ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাথরঘাটায় লাঠির আঘাতে বৃদ্ধার মৃত্যু

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৬ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৯
পাথরঘাটায় লাঠির আঘাতে বৃদ্ধার মৃত্যু ছবি : প্রতীকী

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটা উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের লাঠির আঘাতে সুশীলা (৭৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

বুধবার (২ জানুয়ারি) বিকেলে উপজেলার ছহেরাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

সুশীলা ছহেরাবাদ গ্রামের উপেন্দ্র নাথের স্ত্রী ও চরদুয়ানী মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহকারি বাবুল খরাতির মা।

মায়ের হত্যাঘটিত মৃত্যু সম্পর্কে বাবুল খরাতি বাংলানিউজকে জানান, তার শ্যালক প্রদীপ ও প্রনব হাওলাদারের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে তাদের বিরোধ চলছিল। এর জের ধরে ভাড়াটে সজল বড়াল ও রিপন বড়ালকে নামে দুই ব্যক্তিকে নিয়ে প্রদীপ ও প্রনব বিকেলে বিরোধপূর্ণ সে জমিতে বাবুল খরাতির রোপিত ধান কাটতে যায়। তখন ধান কাটায় বাধা দিলে সজল ও রিপন লাঠি দিয়ে সুশীলার মাথায় আঘাত করেন। সুশীলার পুত্রবধূ হ্যাপি রাণী শাশুড়িকে উদ্ধার করতে গেলে তাকেও পিটিয়ে আহত করা হয়।

পরে সুশীলাকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসক আনোয়ার উল্লাহ বাংলানিউজকে বলেন, সুশীলার মাথায় প্রচণ্ড আঘাতের চিহ্ন রয়েছে এবং প্রচুর রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হানিফ শিকদার বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ বরগুনা মর্গে পাঠানো হবে। আর মৃতের স্বজনরা মামলা দায়ের করলে আসামির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৯
এমএমইউ/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।