ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

‘পরিচ্ছন্ন ঢাকা’ অভিযানে ব্যবসায়ী ও বিনোদন তারকারা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১২ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৯
‘পরিচ্ছন্ন ঢাকা’ অভিযানে ব্যবসায়ী ও বিনোদন তারকারা ‘পরিচ্ছন্ন ঢাকা’ অভিযানে ব্যবসায়ী ও বিনোদন তারকারা-ছবি-বাংলানিউজ

ঢাকা: ‘নিজের শহর নিজের দেশ গড়বো মোরা বাংলাদেশ’- এ স্লোগানকে সামনে রেখে ঢাকায় পরিচ্ছন্নতা অভিযান শুরু করেছে ব্যবসায়ী ও বিনোদন জগতের তারকারা।

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) বিকেল ৩টায় বাংলাদেশ পোশাক প্রস্তুতকারী ও রফতানিকারক সংগঠনের (বিজিএমইএ) সাবেক সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের উদ্যোগে ঢাকার বনানী ১১ থেকে শুরু হয় এ পরিচ্ছন্নতা অভিযান।  

এসময় বনানী ও গুলশান এলাকার দেয়ালগুলো রং করে আলপনা আঁকা হয় এবং নির্বাচনী পোস্টার-ব্যানার অপসারণ করা হয়।

পরবর্তীতে  মিরপুর ও উত্তরা এলাকায়ও এ পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়।

‘পরিচ্ছন্ন ঢাকা’ অভিযানে ব্যবসায়ী ও বিনোদন তারকারা-ছবি-বাংলানিউজবিজিএমইএ এর সাবেক সভাপতি আতিকুল ইসলাম বলেন, পরিষ্কার মনের মানুষেরাই, পরিচ্ছন্ন শহরের স্বপ্ন দেখে। কারো বদলানোর অপেক্ষায় না থেকে চলুন আজ থেকে না হয় নিজেরাই বদলাই। কারণ, নির্মল এক শহর গড়তে নিজের কাজে কোনো লজ্জা নেই। আমাদের লক্ষ্য নতুন বছরে ক্লিন ঢাকা গড়ে তুলবো। ঢাকা হবে সবার বসবাসের যোগ্য শহর।

এ সময় উপস্থিত ছিলেন- দ্য ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সভাপতি শফিউল্লাহ মহিউদ্দিন, চিত্রনায়ক রিয়াজ, মাহফুজ, চিত্রনায়িকা বিজরী বরকতউল্লাহ, সুইটিসহ বিনোদন ও ক্রীড়া জগতের তারকারা।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৮৯
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।