ঢাকা, শনিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফেল করিয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ, শিক্ষক গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৪ ঘণ্টা, জুলাই ১, ২০১৯
ফেল করিয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ, শিক্ষক গ্রেফতার

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরে পরীক্ষায় ফেল করিয়ে দেওয়ার ভয় দেখিয়ে এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় সিরাজুল ইসলাম নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

সিরাজুল ইসলাম কামরাঙ্গীরচরে অবস্থিত একটি স্কুলের প্রধান শিক্ষক।

রোববার (৩০ জুন) বিকেলে কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীন ফকির বিষয়টি বাংলানিউজকে করেছেন।

তিনি জানান, পরীক্ষায় ফেল করিয়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে গত তিন মাস যাবৎ ওই ছাত্রীকে ধর্ষণ করে আসছিলো শিক্ষক সিরাজুল ইসলাম। সবশেষ গত সোমবার (২৪ জুন) ওই ছাত্রীর এক বান্ধবীর বাসায় নিয়ে তাকে ধর্ষণ করে সে। বিষয়টি ওই ছাত্রীর বান্ধবীরা জানতে পেরে তার মাকে জানায়। এরপর শনিবার (২৯ জুন) ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা করেন। এর পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে রোববার কামরাঙ্গীরচরের নবীনগর এলাকা থেকে সিরাজুল ইসলামকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারের পর রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছিলো। শুনানি শেষে আদালতের বিচারক তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে সে। আরও জিজ্ঞাসাবাদ করা হবে।

এছাড়া শারীরিক পরীক্ষার জন্য ওই ছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জুন ৩০, ২০১৯
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।