ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাঘায় ভটভটি-ভ্যান সংঘর্ষে সবজি ব্যবসায়ী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২০ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৯
বাঘায় ভটভটি-ভ্যান সংঘর্ষে সবজি ব্যবসায়ী নিহত

রাজশাহী: রাজশাহীর বাঘা উপজেলার আড়ানি পৌর এলাকায় ভটভটি ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মিনহাজুল ইসলাম মিজান (৩২) নামে এক সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। 

মঙ্গলবার (২৮ অক্টোবর) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। মরদেহ বিকেলে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

মিনহাজুল উপজেলার বাউসা ইউনিয়নের পীরগাছা গ্রামের লোকমান হোসেনের ছেলে।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, খুচরা বিক্রির জন্য দুপুরে বাজার থেকে সবজি কিনে ভ্যানে করে বাড়ি ফিরছেন মিনহাজুল। পথে আড়ানি পৌর এলাকায় এলে সামনে থেকে আসা একটি ভটভটির সঙ্গে তার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় তিনি ভ্যান থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। বিকেলে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।  

তিনি আরও জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। সেখান থেকে ভটভটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় নিহত মিনহাজুলের পরিবার অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৯
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।