ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চরফ্যাশনের দুই ইউপিতে আ’লীগ ও স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
চরফ্যাশনের দুই ইউপিতে আ’লীগ ও স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

ভোলা: ভোলার চরফ্যাশনের নুরাবাদে স্বতন্ত্র এবং আহম্মদপুর ইউনিয়নে আ’লীগের প্রার্থী বিজয়ী হয়েছেন। এদের মধ্যে নুরাবাদ ইউপিতে স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন ৮ হাজার ৮০৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী মোস্তাফিজুর রহমান পেয়েছেন ৭ হাজার ৩৪৬ ভোট। অন্যদিকে আহম্মদপুর ইউপিতে নৌকার প্রার্থী ফকরুল ইসলাম ৫ হাজার ৩৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকতটম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আবুল বাশার পেয়েছেন ৩ হাজার ১৫২ ভোট।

সোমবার (৩০ ডিসেম্বর) রাতে বেসরকারি ফলাফলে তাদের বিজয়ী ঘোষণা করা হয়। রিটার্নিং অফিসার রফিকুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

সকাল ৯ টায় ভোটগ্রহণ শুরু হয় এবং তা চলে বিকেল ৫ টা পর্যন্ত।

এই দুই ইউপিতে আ’লীগ, বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীসহ চেয়ারম্যান পদে ৮ জন প্রার্থীসহ, সংরক্ষিত মহিলা আসন ও সাধারণ সদস্য পদে মোট ৯৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন।

চরফ্যাশন সার্কেলের সহকারী পুলিশ সুপার সাব্বির হোসেন জানান, সুষ্ঠ ও সুন্দর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

সীমানা জটিলতার কারণে দীর্ঘ ৯ বছর পর চরফ্যাশন উপজেলার এ ২টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হলো।

বাংলাদেশ সময়: ০৩২৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।