ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রামেক হাসপাতালে অভিযান, ১৬ দালাল আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২০
রামেক হাসপাতালে অভিযান, ১৬ দালাল আটক

রাজশাহী: রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল এলাকায় অভিযান চালিয়ে ১৬ জন দালালকে আটক করেছে পুলিশ।  সোমবার (৫ অক্টোবর) দুপুরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

 

নগরীর রাজপাড়া থানার সহকারী পুলিশ কমিশনার রাকিবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

আটককৃতরা হলেন- নগরীর কাজীহাটা এলাকার মানিক (৪১), সাইদুল ইসলাম, শিপাইপাড়ার রুবেল (৩১), বিমল (২৬), ভাটাপাড়ার শিরাজুল, রজনা আক্তার (২৪), হড়গ্রাম এলাকার জয়নাল হোসেন, উজ্জ্বল হোসেন, আলীগঞ্জ এলাকার আসমা বেগম(৪০), লক্ষ্মীপুর এলাকার সানোয়ার হোসেন জীম (২৬), সিরাজুল ইসলাম (৫৭), তালাইমারী এলাকার ফরেজান (২৫), ফকিরের মোড় এলাকা রূপা (৩১),  বাঘা সদরের সারাতন খাতুন (৪৫)। এছাড়া বাকি কয়েকজনের নাম পাওয়া যায়নি।

রাজপাড়া থানার সহকারী পুলিশ কমিশনার রাকিবুল ইসলাম বাংলানিউজকে বলেন, আটককৃতরা রামেক হাসপাতাল থেকে আশেপাশের বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের রোগীকে পটিয়ে ধরে যায়। রাজশাহী জেলার বাইরে বা গ্রাম থেকে আসা রোগী ও তাদের স্বজনদের ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের নিয়ে যায় তারা। অনেক সময় দালালরা রোগীর স্বজনদের সঙ্গে বিভিন্নভাবে প্রতারণা করতো। এ নিয়ে আমরা বিভিন্ন সময়ে অভিযোগ পেয়েছি। তাই দালালদের দৌরাত্ম্য থামাতে অভিযান চালানো হয়েছে। আগামীতেও এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২০
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।