ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

প্রতিটি ইউনিয়নে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে: খাদ্যমন্ত্রী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
প্রতিটি ইউনিয়নে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে: খাদ্যমন্ত্রী  বক্তব্য দিচ্ছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। ছবি: বাংলানিউজ

নওগাঁ: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, দেশের প্রতিটি ইউনিয়নে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে। যদি সেইসব ভাস্কর্য ভাঙার উদ্দেশে কেউ হাত দেয় তা কঠোরভাবে প্রতিহত করা হবে।

 

শুক্রবার ( ১৮ ডিসেম্বর) বিকেলে নওগাঁর মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথীর বক্তব্যে একথা বলেন মন্ত্রী।  

মন্ত্রী বলেন, প্রতিটি ভাস্কর্য আওয়ামী লীগের নেতাকর্মীরা পাহারা দেবেন। কেউ ভাস্কর্যে হাত দেওয়ার দুঃসাহস করলে প্রতিবাদ নয়, প্রতিহত করা হবে। দেশে উগ্রবাদি গোষ্ঠি আবারো মাথা চাড়া দেওয়ার চেষ্টা করছে। আমাদের সবাইকে এ বিষয়ে সোচ্চার থাকতে হবে। দেশের প্রতিটি স্কুল, কলেজ ও মাদরাসায় বাধ্যতামূলকভাবে শহীদ মিনার নির্মাণের কথাও বলেন তিনি।  

ছাত্রলীগের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু দেশের জন্য, দেশের মানুষের জন্য যে ভাবনা ভেবেছিলেন সেই ভাবনা ছাত্রলীগকে বুকে ধারণ করে এগিয়ে যেতে হবে।  

এসময় বঙ্গবন্ধুর সোনার বাংলার লাল পতাকা ছাত্রলীগের হাতে সুরক্ষিত থাকবে এমন ছাত্রলীগ গঠনের আহ্বান জানান তিনি।  

অনুষ্ঠিত সম্মেলনে শহিদুজ্জামান সরকার এমপি, ছলিম উদ্দিন তরফদার এমপিসহ কেন্দ্রীয় ও স্থানীয় ছাত্রলীগ নেতারা বক্তব্য রাখেন।  

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।