ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

কুড়িগ্রামে ১৩৭ জন পুলিশ বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
কুড়িগ্রামে ১৩৭ জন পুলিশ বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা

কুড়িগ্রাম: কুড়িগ্রামে পুলিশ বীর মুক্তিযোদ্ধা স্মৃতি সংগ্রহশালা, গ্রন্থাগার, ক্যাফেটেরিয়া, মেহমানখানার উদ্বোধন ও ১৩৭ জন পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার (১৮ ডিসেম্বর) দুপুরে কুড়িগ্রাম পুলিশ লাইন মাঠে জেলা পুলিশের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য।

পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, রংপুর আর আর এফ কমান্ড্যান্ট মেহেদুল করিম, লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর বিক্রম শওকত আলী সরকার, বীর প্রতিক আব্দুল হাই, সাবেক এ এস পি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, বীর মুক্তিযোদ্ধা হারুন-অর-রশিদ লাল, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু প্রমুখ।

অনুষ্ঠানে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতা, মুক্তিযুদ্ধের সংগঠক, বীর মুক্তিযোদ্ধা ও শহীদদের স্মরণ করা হয়।  

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
এফইএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।