ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

ফেনীতে আটক রোহিঙ্গা যুবককে পাঠানো হলো ক্যাম্পে 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
ফেনীতে আটক রোহিঙ্গা যুবককে পাঠানো হলো ক্যাম্পে 

ফেনী: ফেনীর ছাগলনাইয়ায় আবদুর রহিম (২৩) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করা হয়েছে।

শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকেলে তাকে রোহিঙ্গা ক্যাম্পে পাঠিয়েছে পুলিশ।

 

এর আগে বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে স্থানীয়দের সহযোগিতায় উপজেলার চাঁদগাজী বাজার থেকে তাকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন ছাগলনাইয়ায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেজবাহ উদ্দিন ভূঞা।

ওসি জানান, আটক যুবক মিয়ানমারের আকিয়াব জেলার মুন্ড থানাধীন হারসুরাত বাজারের নুর মোহাম্মদ ও গোল বাহার বেগমের ছেলে। ২০১৭ সালের ২৫ আগস্ট সপরিবারের তারা কক্সবাজারের উখিয়ায় এসেছিলেন। পরে তারা কতুপালং ৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-ডি৪ এ ঠাঁই নেন। দুপুরে চাঁদগাজী ভেতরের বাজার এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশকে জানান।  

পরে পুলিশ সদস্যরা গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসেন। জিজ্ঞাসাবাদে তিনি ছাগলনাইয়ায় কাজের সন্ধানে এসেছেন বলে পুলিশকে জানান। মেজবাহ উদ্দিন জানান, ওই রোহিঙ্গা যুবককে কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। শুক্রবার সকালে পুলিশ সদস্যরা তাকে সেখানে নিয়ে যাবেন।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
এসএইচডি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।