ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে  ফেন্সিডিলসহ রাজশাহী জেলা পরিষদের সিইও আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
চাঁপাইনবাবগঞ্জে  ফেন্সিডিলসহ রাজশাহী জেলা পরিষদের সিইও আটক 

চাঁপাইনবাবগঞ্জ: সরকারি গাড়িতে ফেন্সিডিল বহনের সময় রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ নুরুজ্জামান ও তার সহকারীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।  

শুক্রবার (১৮ ডিসেম্বর) রাত ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা ব্রিজের টোল প্লাজা থেকে তাকে আটক করা হয়।

 

সূত্র জানায়, কোল্ডড্রিংসের পাঁচটি বড় বোতলে ফেন্সিডিল ভরে জেলা পরিষদের সিইও (উপসচিব) নুরুজ্জামান তার সরকারি গাড়িতে করে রাজশাহী যাচ্ছিলেন। গোপন খবরের ভিত্তিতে রাতে মহানন্দা ব্রিজের টোল প্লাজার কাছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চাঁপাইনবাবগঞ্জ কার্যালয়ের কর্মকর্তারা ওই গাড়িতে তল্লাশি চালান। এসময় গাড়িতে ফেন্সিডিল পাওয়ায় নুরুজ্জামানকে এবং তার সঙ্গে থাকা অপরজনকে আটক করা হয়।  

বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় উপ-পরিচালক (ডিডি) মো. জাফরুল্লাহ কাজল।

তবে এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কোনো কর্মকর্তা মুখ খুলছেন না। বর্তমানে নুরুজ্জামানকে চাঁপাইনবাবগঞ্জ সার্কিট হাউজের বাইরে রাখা হয়েছে এবং সাংবাদিকরা বাইরে অপেক্ষা করছেন।

নুরুজ্জামানকে চাঁপাইনবাবগঞ্জ সার্কিট হাউজের বাইরে রাখা হয়েছে। রাত দেড়টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সার্কিট হাউজে সাংবাদিকদের ব্রিফ করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ শাখার পরিদর্শক সাইফুর রহমান। তিনি উপসচিব নুরুজ্জামানের গাড়িতে থাকা সিহাব নামে একজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেন এবং উপসচিব নুরুজ্জামানের বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়ে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

বাংলাদেশ সময়: ০২০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।