ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

শাজাহানপুরে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
শাজাহানপুরে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় রাস্তায় দাঁড়িয়ে থাকা সাগর (৪৫) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ওই মোটরসাইকেলের আরোহী হোসাইন (২২)।

শুক্রবার (১৮ ডিসেম্বর) রাত ৮টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাগরের মৃত্যু হয়। এর আগে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ফুলদীঘি নামক স্থানে দুর্ঘটনায় আহত হন তিনি।

নিহত সাগর ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলার বার বাজার মদনপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সাগর ট্রাক নিয়ে ফুলদীঘি এলাকায় পণ্য নিতে আসেন। পণ্য নিতে হেলপারসহ তিনি মহাসড়কের পাশে ট্রাক পার্ক করে রেখেছিলেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাগর ট্রাক থেকে রাস্তায় নামলে একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে সাগর মহাসড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। এসময় মোটরসাইকেলআরোহী হোসাইনও আহত হন। এ অবস্থায় আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। রাত সাড়ে ৮টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাগরের মৃত্যু হয়।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল (ছিলিমপুর) পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আজিজ মণ্ডল জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।
বাংলাদেশ সময়: ০২২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।