ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

যাত্রাবাড়ীতে যুবককে ছুরিকাঘাত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
যাত্রাবাড়ীতে যুবককে ছুরিকাঘাত

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর কাজলা এলাকায় ছুরিকাঘাতে আলামিন (১৮) নামে এক যুবক আহত হয়েছেন। আহত যুবক যাত্রাবাড়ী এলাকার একটি কারখানায় শ্রমিক হিসেবে কাজ করেন।

শুক্রবার (১৮ ডিসেম্বর) রাত ৯টার দিকে কাজলা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার সময় তার সঙ্গে থাকা দুই বন্ধু শরীফ ও নজরুল তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল হাসপাতালে ভর্তি করে।

যাত্রাবাড়ী কাজলা নতুন রাস্তা এলাকায় একটি বাসায় আলামিন ভাড়া থাকেন। তার বাবার নাম আলমগীর। তাদের বাড়ি ভোলায় বলে জানা গেছে। ওই এলাকার একটি কারখানায় শ্রমিক হিসেবে কাজ করেন আলামিন।

তার বন্ধু শরীফ বলেন, শুক্রবার কারখানা বন্ধ থাকায় আলামিনসহ আমরা তিন বন্ধু ঘুরতে বের হয়েছিলাম। সঙ্গে ছিলেন আমাদের আরেক বন্ধু নজরুল। কাজলা নতুন রাস্তা এলাকায় আমরা দাঁড়িয়ে ছিলাম। এসময় হঠাৎ ১০ থেকে ১২ জন যুবক এসে শরীফ ও নজরুলকে মারধর করতে থাকেন। একপর্যায়ে তারা আলামিনের পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে রক্তাক্ত অবস্থায় আলামিনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছি।  

তবে এ হামলার কারণ শরীফ জানাতে পারেননি।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল খান এ তথ্য নিশ্চিত করে জানান, আলামিনকে তার দুই বন্ধু হাসপাতালে নিয়ে আসার পর থেকে তারা একেক সময় একেক কথা বলেন। একপর্যায়ে তারা স্বীকার করেছেন যে আলামিনকে ছুরিকাঘাত করা হয়েছে। তবে আলামিনের অবস্থা খুবই গুরুতর, তিনি হাসপাতালে চিকিৎসাধীন। বিষয়টি যাত্রাবাড়ী থানায় জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৩৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
এজেডএস/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।