ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

ঘুমিয়ে ছিলেন রেলক্রসিংয়ের গেটম্যান: এসপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
ঘুমিয়ে ছিলেন রেলক্রসিংয়ের গেটম্যান: এসপি দুর্ঘটনাকবলিত ট্রেন-বাস।

জয়পুরহাট: ‘জয়পুরহাটে ট্রেনের ধাক্কায় বাসের ১২ যাত্রী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও তিনজন।

এ দুর্ঘটনার সময় রেলক্রসিংয়ের গেট খোলা ছিল। আর ঘুমিয়ে ছিলেন গেটম্যান’।

শনিবার (১৯ ডিসেম্বর) দুপুরে জয়পুরহাট জেলা পুলিশ সুপার (এসপি) মো. সালাম কবির এ তথ্য জানান।

তিনি জানান, ‘এ নিয়ে এ দুর্ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়িয়েছে ১২। এদিন  সকাল সাড়ে ছয়টার দিকে জয়পুরহাট সদরের পুরানাপৈল রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। রেলক্রসিংয়ের গেট খোলা ছিল। আর ঘুমিয়ে ছিলেন গেটম্যান। এ দুর্ঘটনায় আহত আর তিনজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। হতাহতরা সবাই বাসের যাত্রী। নিহত ১২ জনের মধ্যে দুইজনের পরিচয় জানা গেছে। ওই দুইজন হলেন-জেলার পাঁচবিবি উপজেলার আটুল গ্রামের আলতাফ হোসেনে ছেলে সরোয়ার হোসেন (৩৫) এবং তার ছোট ভাই আরিফুজ্জামান রাব্বী (২৫)’।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়পুরহাট জেলা প্রশাসক মো. শরিফুল ইসলাম জানান, পুরানাপৈল রেলগেটের গেটম্যান তার দায়িত্ব পালন না করায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহতদের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের দাফনসহ সার্বিক খরচ বহন করা হবে। দুর্ঘটনার পর থেকে উত্তরাঞ্চলের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে পৌঁছেছে। চেষ্টা চলছে দুর্ঘটনাকবলিত বাস ও ট্রেন অপসারণের।

আরও পড়ুন>>জয়পুরহাটে ট্রেনের ধাক্কায় চুরমার বাস, নিহত ১২

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।